প্রতীকী ছবি

বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জের বোয়ালিয়া এলাকায় পিকআপের ধাক্কায় এক নারী নিহত হয়েছেন। আজ রবিবার সন্ধ্যায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত নারীর নাম শিলা হাজরা (৪০)। তিনি বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চক্ষু বিভাগের একজন সেবিকা ছিলেন। তিনি পটুয়াখালীর মৃণাল কান্তি দাসের স্ত্রী ছিলেন।

এদিকে দুর্ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী মহাসড়কের বোয়ালিয়া এলাকায় বিক্ষোভ এবং রাস্তায় আগুন ধরিয়ে দেয়। এতে প্রায় দেড় ঘণ্টা মহাসড়কের যান চলাচল ব্যাহত হয়।

 

বাকেরগঞ্জ থানার ওসি আবুল কালাম জানান, শিলা হাজরা গতকাল বাকেরগঞ্জের গারুরিয়া ইউনিয়নের খয়রাবাদ এলাকায় অমল ডাক্তারের বাড়ি একটি বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে বরিশালের উদ্দেশ্যে ফিরছিলেন। বোয়ালিয়া বাসস্ট্যান্ডে ব্রিজের ঢালে মহাসড়ক পার হয়ে একটি অটোরিকশায় উঠছিলেন তিনি।

এ সময় পটুয়াখালী থেকে বরিশালগামী একটি পিকআপ ওই নারীকে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি মারাত্মক আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিলাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর ঘাতক পিকআপটি পুলিশ আটক করলেও চালক পালিয়ে গেছে বলে ওসি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here