বরিশাল সিটি কর্পোরেশনের ২৮ নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর, বরিশাল মহানগর আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক ও বরিশাল জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ জাহাঙ্গীর হোসেন শুক্রবার বিকাল ৪ টা ৩০ মিনিটে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)। শনিবার সকালে মরহুমার নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় ।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্। তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন ও শোকসন্তপ্ত পরিবারের সকলের প্রতি সমবেদনা জানিয়েছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, লিভার ক্যান্সার আক্রান্ত জাহাঙ্গীর হোসেন গত ৬ ডিসেম্বর শহরের ২৮ নম্বর ওয়ার্ডের বাসায় অসুস্থ হয়ে পড়লে স্বজনেরা তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাকে ভর্তি রেখে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছিল। বৃহস্পতিবার রাতে তার শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকলে তাকে অক্সিজেন দিয়ে রাখা হয়। শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এর আগে  পার্শ্ববর্তী দেশ ভারতে কয়েক বছর ধরে সেখানে চিকিৎসা করাচ্ছিলেন। এবং সেখানে তার লিভার ট্রান্সপ্লান্ট করারও কথা ছিল। কিন্তু ভারতে লিভার ট্রান্সপ্লান্ট করা সম্ভব না জানিয়ে দেওয়ার পরে তাকে বাসায় রেখে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছিল এবং চিকিৎসদের পরামর্শে ওষুধ সেবন করছিলেন। 

শুক্রবার বিকেলে জাহাঙ্গীর হোসেনের মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে ছুটে যান বরিশাল সিটি কর্পোরেশনের ৩০টি ওয়ার্ডের অধিকাংশ কাউন্সিলরসহ জনপ্রতিনিধিরা। তার মৃত্যুতে ২৮ নং ওয়ার্ড সহ পুরো এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here