জরুরী সেবা ৯৯৯ এ ফোন করে নিরাপরাধ দুই ব্যক্তিকে হত্যা মামলায় ফাঁসানোর চেষ্টার অভিযোগে রেজাউল মোল্লা (৫০) নামে এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত রেজাউল মোল্লা পটুয়াখালী সদর উপজেলার উত্তর বাদুরা গ্রামের বাসিন্দা। তিনি নগরীর বিভিন্ন এলাকায় বালু ভরাটের কাজ করেন।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (উত্তর) মো. খাইরুল আলম সোমবার সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে জানান, নগরীর ৩ নম্বর ওয়ার্ডের মতাসার এলাকার বাসিন্দা ও কাউনিয়া মরোকখোলা পোল এলাকার জান্নাতুল এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারি মো. রিয়াজুল হক সরদার গত বছরের ৬ আগস্ট অজ্ঞাতদের হাতে খুন হন। ওই ঘটনায় বিমানবন্দর থানায় একটি হত্যা মামলা হয়। মামলাটি বর্তমানে তদন্তাধীন রয়েছে।

কিন্তু রেজাউল মোল্লা এ হত্যা মামলায় নগরীর কাশীপুর ইছাকাঠী এলাকার বাসিন্দা হানিফ সিকদার ও গৌরনদীর বাটাজোর এলাকার বাসিন্দা জসিম সন্যামতকে ফাঁসাতে পুলিশের কাছে ভুল তথ্য দেয়। তিনি ৯৯৯ এ ফোন করে এবং ওই ২ জনকে গ্রেফতারের জন্য পুলিশের উপর চাপ সৃষ্টি করে। এমন কি মামলার বাদী মৃত রিয়াজুল হকের স্ত্রী নাজমিন বেগমকেও বিভ্রান্তিতে ফেলে রেজাউল।

উপ-কমিশনার খাইরুল আলম জানান, পুলিশ নতুন করে ওই মামলা তদন্তে নেমে কথিত দুই ব্যক্তির কোন সংশ্লিষ্টতা পায়নি। এ অবস্থায় পুলিশকে মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত করার অভিযোগে প্রতারক রেজাউল মোল্লাকে সোমবার গ্রেফতার করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here