বেতন বৈষম্যের অবসানসহ ৬ দফা দাবিতে বরিশালে বাংলাদেশ তৃতীয় শ্রেণির সরকারি কর্মচারী সমিতির প্রতিষ্ঠাবার্ষিকী ও জেলা কনভেনশন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার নগরীর ব্রাউন কম্পাউন্ডে স্বাস্থ্য বিভাগের মিলনায়তনে অনুষ্ঠিত কনভেনশনে প্রধান অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সভাপতি মুক্তিযোদ্ধা মো. মাহফুজুর রহমান।

সংগঠনের বরিশাল জেলা নির্বাহী পরিষদের সভাপতি মো. মাহফুজুর রহমানের সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকী ও জেলা কনভেনশনে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদের কার্যকরী সভাপতি মো. ছালজার রহমান, ঢাকা মহানগর কমিটির সাধারন সম্পাদক মো. রফিকুল ইসলাম।
স্বাগত বক্তব্য রাখেন বরিশাল জেলা কমিটির সাধারণ সম্পাদক মো. আলমগীর শিকদার। এছাড়া জেলা কমিটির নেতা মো. মানিক মৃধা, মো. শহিদুল ইসলাম ও আবুল কালাম আজাদসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

সভায় বক্তারা তৃতীয় শ্রেণির সরকারি কর্মচারীদের বেতন বৈষম্য দূর, ৪০ ভাগ মহার্ঘ্য ভাতা ও টিফিন ভাতা, টাইম স্কেল ও সিলেকশন গ্রেড প্রদানসহ ৬ দফা দাবি মেনে নেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

কনভেনশনের শেষ পর্যায়ে কাউন্সিলরদের ভোটে মো. মাহফুজুর রহমানকে সভাপতি এবং মো. আলমগীর শিকদারকে সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট বাংলাদেশ তৃতীয় শ্রেণির সরকারি কর্মচারী সমিতির বরিশাল জেলা নির্বাহী পরিষদ ঘোষণা কর হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here