বরিশালে বঙ্গবন্ধু ইনোভেশন গ্র্যান্ট (বিগ) এক্টিভেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০ টায় জেলা প্রশাসনের সহযোগিতায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরসহ কয়েকটি বিভাগের সমন্বয়ে বঙ্গবন্ধু ইনোভেশন গ্র্যান্ট (বিগ) এক্টিভেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসনের সভাকক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ ইউনুস, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের আঞ্চলিক পরিচালক প্রফেসর মো. মোয়াজ্জেম হোসেন, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. এসএম তাওহিদুল ইসলাম।

এছাড়া বরিশালের প্রবীন আইনজীবী ও সাংবাদিক এসএম ইকবাল, বরিশাল সচেতন নাগরিক কমিটির (সনাক) সভাপতি প্রফেসর শাহ সাজেদা, বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকিরসহ জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জেলা মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, বঙ্গবন্ধু ইনোভেশন গ্র্যান্ট এক্টিভেশন প্রোগ্রামের বিভিন্ন কর্মকর্তা, ইউনিয়ন পরিষদ উদ্যোক্তা এবং বরিশালের বিভিন্ন তরুণ উদ্যোক্তারা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। পরে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ অনুষ্ঠানের তাৎপর্য তুলে ধরেন। পরে একটি ভিডিও ডকুমেন্টারি প্রদর্শন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here