সাউথ বাংলা নিউজ ২৪ ডেস্কঃ রবিবার সকাল সাড়ে ১১ টার দিকে মেহেন্দিগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে এবং নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সহযোগীতায় মেহেন্দিগঞ্জ উপজেলার উত্তর ও দক্ষিণন উলানিয়া ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় এবং আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের হলরুমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।

মেহেন্দিগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা পিজুস চন্দ্র দে’র সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলাউদ্দিন, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মাদ নূরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. নাইমুল হক ও মো. শাহজাহান।

এছাড়া জেলা প্রশাসনের সহকারী কমিশনার সুব্রত কুমার বিশ্বাস, উত্তর উলানিয়া ও দক্ষিণ উলানিয়া ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনের রির্টানিং কর্মকর্তা মো. জহিরুল ইসলাম, মেহেন্দীগঞ্জ থানার ওসি মো. আবিদুর রহমান উত্তর উলানিয়া ও দক্ষিণ উলানিয়া ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী, সংরক্ষিত আসনের মহিলা ও সাধারণ ইউপি সদস্য প্রার্থীরা উপস্থিত ছিলেন।

সভায় জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান বলেন, আগামী ১০ ডিসেম্বর মেহেন্দিগঞ্জের উত্তর উলানিয়া ও দক্ষিণ উলানিয়া ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন অবাধ-সুষ্ঠ নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের লক্ষ্যে যাবতীয় প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। প্রার্থীদের নির্বাচন সংক্রান্ত নানা অভিযোগ সমাধানের জন্য নির্বাচন সংক্রান্ত আইন-শৃঙ্খলা বাহিনী এবং নির্বাচন কর্মকর্তারদের অনুরোধ করেন জেলা প্রশাসক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here