পাকিস্তানের নিউজিল্যান্ড সফর ঘিরে সৃষ্টি প্রশ্নবোধক চিহ্নটি দিনে দিনে বড় হয়ে যাচ্ছে। মঙ্গলবার আরও ৩ পাকিস্তানি ক্রিকেটার করোনা আক্রান্ত বলে জানা গেছে। তাদের নিয়ে মোট ১০ জন পাকিস্তানি ক্রিকেটার ক্রিকেটার করোনা আক্রান্ত। ১৮ ডিসেম্বর টি ২০ ম্যাচ দিয়ে শুরু হওয়ার কথা দুই দলের সিরিজ। কিন্তু তার আগে ১০ জন পাকিস্তানি ক্রিকেটার আক্রান্ত হয়ে পড়ায় সিরিজ নিয়ে আশঙ্কা তৈরি হয়েছে।

নিউজিল্যান্ড সফরে ৩টি টি-টোয়েন্টি এবং ২টি টেস্ট ম্যাচ খেলার কথা পাকিস্তানের। ২৬ ডিসেম্বর থেকে শুরু হওয়ার কথা টেস্ট সিরিজ। বর্তমান পরিস্থিতে কীভাবে এই সিরিজ হবে সেই দিকেই তাকিয়ে দুই দেশের ক্রিকেটাঙ্গন। করোনা সংক্রান্ত নিয়ম বার বার লঙ্ঘন করার জন্য ইতিমধ্যেই পাকিস্তান দলকে কঠোরভাবে সতর্ক করেছে নিউজিল্যান্ড বোর্ড।

নিউজিল্যান্ড দলের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা অ্যাশলে ব্লুমফিল্ড বলেছেন, নিউজিল্যান্ডে পৌঁছানোর পর প্রথম ৩ দিন ঘরে থাকার বদলে পাকিস্তানি ক্রিকেটারদের মাস্ক না পরে আড্ডা দিতেন। তারা একে অন্যের সঙ্গে খাবার ভাগ করে খেতেন বলে প্রমাণও আছে। এখন যদিও দলের প্রত্যেককে হোটেলের রুমে থাকতে বলা হয়েছে। নিয়ম ভাঙলে তাদেরকে নিউজিল্যান্ড থেকে বের করে দেওয়ার হুমকি এখনও বলবৎ আছে।

 

সূত্র ঃ কালের কন্ঠ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here